মোঃ জসিম উদ্দিন, খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের খানসামায় উপজেলা প্রশাসনের নানা আয়োজনের মধ্য দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন পালিত হয়েছে।
১৯৬৪ সালের ১৮ অক্টোবর ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু ভবনে তিনি জন্মগ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার শত্রু ঘৃণ্য ঘাতকদের নির্মম বুলেটের হাত থেকে রক্ষা পায়নি বঙ্গবন্ধুর এই নিষ্পাপ শিশুপুত্র শেখ রাসেল। সেদিন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সঙ্গে নরপিশাচরা নিষ্ঠুরভাবে তাকেও হত্যা করেছিল।
জন্মদিন উপলক্ষে সোমবার (১৮ অক্টোবর) সকালে খানসামা উপজেলা পরিষদ সভা কক্ষে সেমিনার, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয় এর আগে শেখ রাসেলের প্রতিকৃতিতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড,উপজেলা পরিষদ,উপজেলা প্রশাসন পক্ষ হতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব-উল ইসলাম, উপজেলার আরডিও কর্মকর্তা আবু রাহাত সোহেল রানা, খানসামা থানার অফিসার ইনচার্জ ওসি কামাল হোসেন,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা পারভীন, মুক্তিযোদ্ধা কমান্ডার মোকলেছুর রহমান, কৃষি কর্মকর্তা বাসুদেব রায়, প্রাণীসম্পদ কর্মকর্তা হুমায়ুন কবির, পিআইও মাজহারুল ইসলামসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, উপজেলার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।